সোমবার, জুলাই ২২, ২০ ২৪
জগন্নাথপুর প্রতিনিধি::
২২ জুন ২০ ২৪
৮:০ ২ অপরাহ্ণ

জগন্নাথপুরে রোদের প্রভাবে কমছে পানি, জনমনে স্বস্তি

সুনামগঞ্জের জগন্নাথপুরে গত কয়েক দিনের টানা বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা ঢলের পানিতে বন্যা পরিস্থির চরম অবনতি হওয়ায় মানুষের দুর্ভোগের শেষ নেই। এর মধ্যে ২১ জুন শুক্রবার টানা কয়েক দিন পর রোদের দেখা মিলেছে।

রোদের প্রভাবে অল্প হলেও কমতে শুরু করেছে পানি। এতে দুর্গত মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। দিন ব্যাপী আশ্রয়কেন্দ্রে থাকা লোকজন নিজ বাড়িঘরে গিয়ে অবস্থা দেখছেন।

আরো কিছু পানি কমলে তারা বাড়ি ফিরতে পারবেন বলে অনেকে জানান। যদিও এখনো বন্যা পরিস্থিতি স্বাভাবিক হয়নি। জগন্নাথপুরে অর্থ ও খাবার পেয়ে বন্যার্ত মানুষের মলিন মুখে হাসির ঝিলিক জগন্নাথপুর প্রতিনিধি সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফরোজ ইসলাম মুন্না।

২২ জুন শনিবার নৌকাযোগে গিয়ে নলুয়ার হাওরে অবস্থিত খালিকনগর গ্রামের শতাধিক বন্যা দুর্গত পরিবারে সাফরোজ ইসলাম মুন্নার ব্যক্তি উদ্যোগে নগদ অর্থ ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

পরে ভবানীপুর স্কুলে আশ্রয় নেয়া লোকজনের মধ্যে অর্থ ও খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের লীডস স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু খালেদ, যুবলীগ নেতা শায়েক খান, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, যুবলীগ নেতা কামরুল বক্স, সুমন আহমদ, জেলা ছাত্রলীগ নেতা সজিব রায় দুর্জয়, যুবলীগ নেতা সুমন মিয়া প্রমূখ। এ সময় অর্থ ও খাবার পেয়ে বেজায় খুশি হন দুর্গত পরিবারের মানুষজন। তাদের মলিন মুখে হাসির ঝিলিক দেখা যায়।

এছাড়া জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে এসব দুর্গত মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ সামগ্রী বিতরণ করেন স্বাস্থ্য সহকারী রায়হান মিয়া।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ