রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
৬ ডিসেম্বর ২০ ২৩
৫:৫৪ অপরাহ্ণ

মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও সদস্য সচিব সহ চার নেতাকে গ্রেফতার: বিএনপির নিন্দা

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, সদস্য সচিব আফসর খাঁন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন লিমনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠায় সরকারের পদত্যাগের একদফা দাবীতে আবরোধ কর্মসূচি চলাকালে শান্তিপূর্ণ মিছিল থেকে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের এই চার নেতাকে গ্রেফতার করা হয়েছে। যা কোন গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্যে পড়ে না।

বিএনপি এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য রাজপথে লড়াই করছে। এভাবে গ্রেফতার ও নির্যাতন করে জনতার চলমান আন্দোলনকে বন্ধ করা যাবে না। অভিলম্বে মাহবুব, আফসর, রাসেল ও মিলন সহ গ্রেফতারকৃত সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দিয়ে দায়ের করা সকল রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করতে হবে। অন্যতায় দেশবাসী ফ্যাসিস্ট সরকারকে ক্ষমা করবে না। বিএনপি নেতৃবৃন্দ বলেন, সাধারণ মানুষ শত কষ্টের মধ্যেও শতষ্ফূর্তভাবে অবরোধ কর্মসূচিতে সমর্থন দিয়ে আসছে। সময় ঘনিয়ে এসেছে মজলুম জনতার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ