সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
১৩ জুন ২০ ২৪
১০ :৫৫ অপরাহ্ণ

এস ও এস চিলড্রেন্স ভিলেজ সিলেটের খাদ্য সামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র ঈদ-ঊল-আযহা ও বন্যা কবলিত ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে এস ও এস চিল্ড্রেন্স ভিলেজ সিলেট।

বৃহস্পতি (১৩ জুন) বেলা সাড়ে এগারটায় ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নস্হ এস ও এস চিলড্রেন্স ভিলেজ সিলেট প্রাঙ্গণে পরিবার শক্তিশালীকরণ কর্মসূচীর আওতায় উপকারভোগী সুবিধা বঞ্চিত ৫৪১ টি পরিবারের মধ্যে এসব ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এস ও এস চিলড্রেন্স ভিলেজ সিলেট এর প্রকল্প পরিচালক মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিত্বে ও এসওএস সামাজিক কেন্দ্র সিলেট এর সহকারী পরিচালক ও ইনচার্জ তানবীর আহমদের পরিচালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালিউল্লাহ্ বদরুল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস ও এস সামাজিক কেন্দ্র সিলেট এর প্রোগ্রাম অফিসার অঞ্জন চন্দ্র দাস, থানাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার দেব, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদসহ সংশ্লিষ্ট উপকারভোগীরা ।

এ সময় দয়ামীর ইউনিয়ন এর দয়ামীর, মিরারগাঁও, আতাউল্লাহ , চক আতাউল্লা, ওসমানপুর ইউনিয়নের থানাগাঁও , কোনাবন, নিয়ামতপুর, ইছামতি, আটগাঁও, কাজিরগাঁও এলাকায় এবং বালাগঞ্জ উপজেলার বোয়ালজোড় ইউনিয়নের বাণীগাঁও, সোনাপুর, মোহাম্মদপুর, বুরুঙ্গা ইউনিয়নের পূর্ব সিরাজনগর এলাকায় উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি পোলাও চাল ২ কেজি, সয়াবিন তেল ২ লিঃ, লবণ - ১ কেজি, মসুর ডাল - ২ কেজি, পিঁয়াজ - ১ কেজি,গুড়ো দুধ ২০০ গ্রাম - ১ প্যাকেট, চিনি - ১ কেজি,লাচ্চা সেমাই ৩ প্যাকেট ও ছোলা - ১ কেজি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ