শনিবার, অক্টোবর ১, ২০ ২২
ফারুক আহমেদ,ধর্মপাশা::
১৭ আগস্ট ২০ ২২
২:০ ০ অপরাহ্ণ

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ'র ধর্মপাশায় সদস্য ও কর্মী সম্মেলন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬আগষ্ট) মঙ্গলবার দুপুর দুইটার দিকে জুবাইদা চৌধুরী গার্ডেন হল রুমে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ধর্মপাশা উপজেলা শাখার উদ্যোগে জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত বাংলাদেশ এই সদস্য ও কর্মী সম্মেলনের আয়োজন করে।

জানা যায়, মুফতী ওয়াক্কাস (র) ১৯১৯ সালে এই জমিয়তে ইসলাম গাঠন করেন। এর লক্ষ্য উদ্দেশ্য ছিলো ইসলামি নিয়ম নিতি অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করা ও কায়েম দায়েম থাকা। এই সম্মেলন উদ্বোধন করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ধর্মপাশা উপজেলা শাখার উপদেষ্টা মাওলানা ইহসান।

ধর্মপাশা উওজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আজিজুর রহমান হাকিমীর সভাপতিত্বে ও যুব জমিয়তে ইসলাম ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ার হুসাইন আজাদির সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মুফতী শেখ মুজিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন-মহা সচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মুফতী মুফতী জাকির হুসাইন খান, সহ-সাংঠনিক সম্পাদক মু. রশীদ আহমদ, ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি মুফতী নিজাম উদ্দিন আল আদনান প্রমুখ। এছাড়া স্থানীয় জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতারাও বক্তব্য দেন। নেতাদের বক্তব্য শেষে দোয়া পড়েন মাওলানা ইসমাইল। দোয়া শেষে উপস্থিত সকলকে বিরিয়ানি খাওয়ানো হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ