শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
জগন্নাথপুর প্রতিনিধি::
৪ আগস্ট ২০ ২২
৮:২৪ অপরাহ্ণ

জগন্নাথপুরে ধান গবেষনা ইনস্টিটিউটের আর্থিক সহায়তা প্রদান

“মানুষ মানুষের জন্য” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের পক্ষ হতে ত্রাণ হিসেবে সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যার্ত ৩০০ পরিবারে নগদ অর্থ প্রদান করা হয়েছে। ৪ আগস্ট বৃহস্পতিবার অর্থ বিতরণ উপলক্ষে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও ত্রাণ বিতরণ টিমের শাহ আল মাসুদ রানার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের প্রশাসন ও পরিচর্যা পরিচালক ড. আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ও হবিগঞ্জ ব্রি-আঞ্চলিক প্রধান ড. পার্থ সারথী বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও ত্রাণ বিতরণ টিমের আবু সাইদ, রিপন কুমার রায়, সেন্টু রহমান, তানজিনা ইসলাম ও আশিকুর রহমান। এতে বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের ব্রিতে কর্মরত ও সাবেক বিজ্ঞানী, কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক, ব্রি-প্রগতি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের আর্থিক সহযোগিতায় জনপ্রতি এক হাজার টাকা করে মোট ৩০০ পরিবারে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ