মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
দক্ষিণ সুরমা প্রতিনিধি ::
৮ মে ২০ ২৪
১১:০ ৪ পূর্বাহ্ণ

দক্ষিণ সুরমায় ডাকাতি ও অটোরিক্স ছিনতাই

নগরীর দক্ষিণ সুরমার একই রাতে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ৬ মে সোমবার রাত ১০টায় ছিনতাই ও মধ্যরাতে ডাকাতির ঘটনা ঘটেছে।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের বাড়িতে ৬/৭ জনের হাফপ্যান্ট পরিহিত একদল ডাকাত ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে মকবুল হোসেন, তার ছেলে আকবর হোসেন মুক্তা ও হোসেন আহমদ ছোটনকে ধারালো অস্ত্রের মুখে বেঁধে ৩ ভরি স্বর্ণ, নগদ দেড় লক্ষ টাকা লুট করে নিয়ে ডাকাত দল একটি মাইক্রোবাস যোগ পালিয়ে যায়।

খবর পেয়ে দক্ষিণ সুরমার থানার ওসি ইয়ারদৌস হাসান ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মকবুল হোসেনের ছেলে আকবর হোসেন মুক্তা বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ সুরমা অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করা হলে তিনি মামলা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রাত ৮টার দিকে সিলেট নগরীর উপশহর পয়েন্ট থেকে অটোরিক্সা (সিএনজি) সিলেট- ত-১২-১৩৬৯ ভাড়া নিয়ে এক মহিলা ও পুরুষ যাত্রী প্রথমে ধোপাদিঘিরপারস্থ ওসমানী শিশু পার্কে আসে।

পরে সেখান থেকে টুকেরবাজারের উদ্দেশ্যে রওনা হয়ে সিলেট-সুনামগঞ্জ বাইপাস রোডের হাজরাই নামক স্থানে সিএনজি’র ড্রাইভার মামুনকে কোমল পানিয় খাবার দেয়। পানি খবার পর মামুন জ্ঞান হারিয়ে ফেলে।

মামুনকে রাস্তায় ফেলে রেখে অটোরিক্সা (সিএনজি) সিলেট- ত-১২-১৩৬৯টি নিয়ে পালিয়ে যায়। বেহুশ অবস্থায় মামুনকে অন্য ড্রাইভার উদ্ধার করে নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

দক্ষিণ সুরমার থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, অটোরিক্সা (সিএনজি) ছিনতাই ঘটনার বিষয় থানা কোন অভিযোগ দায়ের হয়নি। জিডি করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ