শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
স্টাফ রিপোর্ট::
৩ জুলাই ২০ ২২
৯:৩১ অপরাহ্ণ

সিলেটে ট্রাক চাপায় জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের ৩ শিক্ষার্থীর মৃ.ত্যু

সিলেটের জৈন্তাপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে  জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের ৩ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ (৩জুলাই) রোববার  বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩ নং গেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান।

নিহতরা হলেন মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মুহরির ছেলে আজিম (১৬), খাদিমপাড়ার পিরেরবাজার পুরান বাড়ির আব্দুল আহাদের ছেলে জাছিম আহমদ (১৬) ও টিলাগড়ের সুবেদুর রহমান মুন্নার ছেলে ফাহিম (১৬)। স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে ১ জন, হাসপাতালে নেওয়ার পথে ১ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। পরবর্তীতে আরও দুইজন মারা যান। বর্তমানে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য প্রস্তুত করা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা না গেলেও দুর্ঘটনাকবলিত যান দুটি জব্দ করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত মাহি, অমি ও আজিম ৩ জনই জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ