রবিবার, মার্চ ৩, ২০ ২৪
জগন্নাথপুর প্রতিনিধি::
৮ ফেব্রুয়ারী ২০ ২৪
৯:০ ৬ অপরাহ্ণ

জগন্নাথপুরে গুণীজনদের সংবর্ধনা প্রদান

সুনামগঞ্জের জগন্নাথপুরে রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সাবেক সফল পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা তাজিবুর রহমান কানাডা গমণ উপলক্ষে এবং যুক্তরাজ্য প্রবাসী মো.দরছ মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী মো.মুহিদ উল্লাহ সহ ৩ গুণীজনদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার কেশবপুর বাজার এলাকায় রাধারমণ স্মৃতি কমপ্লেক্স এর নির্ধারিত স্থানে রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের সভাপতি জিলু মিয়ার সভাপতিত্বে ও সানি আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক। সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর ও তুখোর বিএনপি নেতা তাজিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আলাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, পৌর কাউন্সিলর কামাল হোসেন। এ সময় যুক্তরাজ্য প্রবাসী লায়েক আলী বাহাদুর, কেশবপুর বাজার সেক্রেটারি মোহন মিয়া, রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি আছকির আলী, যুগ্ম-সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, নির্বাহী সদস্য টুনু মিয়া, কামরুল হাসান তেরাই, তৈয়ব আলী, মিরাস আলী, মখলিছ মিয়া, চুনু মিয়া, মিজান মিয়া, রুহিন মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন তানিশা দেওয়ান ও বিরহী সুলতানা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ