মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১৩ মে ২০ ২৪
৫:৫৯ অপরাহ্ণ

বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ ডাঃ মোহাম্মদ গিয়াস উদ্দিনের পিতার ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক
ডাঃ গিয়াস উদ্দিনের পিতার ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

সিলেট নগরীর জল্লারপাড় রোডস্থ শাহ জালাল (রঃ) হোমিও মেডিকেয়ারের স্বত্বাধিকারী, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ ডাঃ মোহাম্মদ গিয়াস উদ্দিনের পিতা লালাবাজার ব্যবসায়ী কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও পশ্চিম ভালকি জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লী মোঃ আব্দুল মান্নান আর নেই।

তিনি সোমবার দুপুরে দক্ষিণ সুরমা তেতলী ইউনিয়নের পশ্চিম ভালকিস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্না-------রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ রাত ৯ টায় পশ্চিম ভালকি জামে মসজিদে অনুষ্ঠিত হবে এবং পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ ডাঃ মোহাম্মদ গিয়াস উদ্দিনের পিতা মোঃ আব্দুল মান্নানের মৃত্যুতে হাজী আলাউদ্দিন মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান জুয়েল আহমদ, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের উপদেষ্টা, সাবেক চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, সাবেক চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন খান, বিশ^নাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দয়াল উদ্দিন তালুকদার, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান, তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রোটাঃ শফিক আহমদ শফি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন জালাল, প্রচার সম্পাদক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ আহমদ, লালাবাজার কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক আমিনুর রহমান চৌধুরী শিফতা, লালাবাজার ফাউন্ডেশনের সভাপতি আব্দুল মোহিত, সাধারন সম্পাদক জুনেদ আহমদ, জালালপুর ফাউন্ডেশনের সভাপতি মজমিল আলী, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ