রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১০ ফেব্রুয়ারী ২০ ২৪
৫:১৭ অপরাহ্ণ

লতিফা শফি মহিলা ডিগ্রি কলেজে বই মেলা

সাবেক এমপি আলহাজ¦ শফি আহমদ চৌধুরী সততা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে শিক্ষা দিতে শিক্ষকদের প্রতি আহবান জানিয়েছেন। দক্ষিণ সুরমায় আজ লতিফা শফি মহিলা ডিগ্রি কলেজ একটি সফল প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। তিন উপজেলার প্রায় সাড়ে ৩ হাজার মেয়ে এই কলেজে পড়াশোনা করছেন। বই পড়তে সকলকে উৎসাহী করতে তিনি বলেন, একটি বই একশত বন্ধুর সমান।

অজানা-কে জানতে, অদেখা-কে দেখতে বইকে সঙ্গী করতে তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। তিনি শনিবার (১০ ফেব্রুয়ারি) দক্ষিণ সুরমার লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক পিকনিক “চুড়ুইভাতি” এবং কলেজের প্রতিষ্ঠাতা লতিফা চৌধুরীর একক বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কলেজের প্রিন্সিপাল আমিরুল আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জাতীয় বিশ^বিদ্যালয় এর সিলেট আঞ্চলিক পরিচালক ড. গোলাম রব্বানী, জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা. নিয়াজ আহমদ চৌধুরী, ডা. এ কে এম দাউদ, জাতীয় বিশ^বিদ্যালয়ের উপ রেজিস্ট্রার ইব্রাহিম খলিল, কলেজ পরিচালনা কমিটির সদস্য হাবিবুর রহমান চৌধুরী, দেলওয়ার হোসেন জোয়ারদার, মো. জুলহু মিয়া চৌধুরী, মো. জামাল উদ্দিন, মো. আহমদুর রব, আব্দুল হাই খসরু, অধ্যাপক মিজানুল কবির, আছমাউল হুসনা এবং শেখ মো. আব্দুর রশিদ। বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ