রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিশ্বনাথ প্রতিনিধি::
১৯ মার্চ ২০ ১৮
৯:৫৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর এজেন্টের ওপর হামলার অভিযোগ

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ার‌্যামন এমাদ খানের সহযোগীদের বিরদ্ধে প্রতিদ্বন্দী প্রার্থী কাদির আহমেদের পোলিং এজেন্টের ওপর হামলার অভিযোগ উঠেছে। হামলায় আহত হয়েছেন কামারগাঁও গ্রামের মৃত ছেরাগ আলীর পুত্র আক্তার হোসেন। সোমবার সন্ধ্যায় ইউনিয়নের কামারগাঁও এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাদির আহমেদ বলেন, নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এমাদ খান ও তার ক্যাডাররা আমার কর্মী-সমর্থক ও স্বজনদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল। আমার প্রচার-প্রচারণায় তারা নানাভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারস্থ হলেও কোনো সহযোগিতা পাইনি। প্রতিকূল অবস্থায় আমাকে নির্বাচন করতে হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হলে আমি বিজয়ী হতাম।

কিন্তু তারা ভোটারদের নানাভাবে ভয়ভীতি ও প্রশাসনের মদদে ব্যাপক কারচুপির মাধ্যমে আমাকে পরাজিত করে বিজয় ছিনিয়ে নিয়েছে। শুধু তাই নয়- নির্বাচন শেষ হলেও সরকারদলীয় ক্যাডারদের হাত থেকে আমার কর্মী-সমর্থকরা রেহাই পাচ্ছে না। আজ সন্ধ্যায় আমার ভাতিজা আক্তার হোসেন বাড়ি থেকে বের হওয়া মাত্রই এমাদ খানের ক্যাডাররা তাকে বেধড়ক মারধর করে তার মাথা ফাটিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে লোকজন হাসপাতালে নিয়ে যান।

আক্তার হোসেন আমার নির্বাচনী পোলিং এজেন্ট ছিল। এ ব্যাপারে চেয়ারম্যান এমাদ খানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ বলেন, বিষয়টি আমরা খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গত ১০ মার্চ দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ